October 16, 2024, 10:38 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য

গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য

মোঃ রবিউল ইসলাম মিনাল: রাজশাহী জেলা প্রতিনিধি : :-রাজশাহীর গোদাগাড়ীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্যু হয়েছে। মৃত ইয়ামিন (১৮) নিজ জমিতে পানি দিতে যাওয়ার পথে ঘটনাটি ঘটে। পিরিজপুর এলাকার মৌলবী আলিমুদ্দীন ড্রাগন বাগানে জি আই তার দিয়ে বিদ্যুৎ সংযোগ দেয় বাগান সেফটির জন্য। রাতে সংযোগ দেন এবং দিনের বেলা সংযোগটি টেনে রাখেন। বিদ্যুৎ বিভাগের অনুমতি ছাড়া সংযোগটি দেওয়া হয়েছিল বলে স্থানীয় সুত্রে জানা যায়।

১৪ অক্টোবর ( সোমবার) আনুমানিক সকাল ৮:৪০ মিনিটে বিদ্যুৎ স্পৃষ্টের ঘটনাটি ঘটে।
ইয়ামিন গোদাগাড়ী উপজেলার বোগদামারী এলাকার মোঃ আবুল কালামের ছেলে।

 

স্থানীয় সুত্রে জানা যায়, ইয়ামিন ভোরবেলা আলিমুদ্দীনের ড্রাগন বাগানের পাশ দিয়ে তার টমেটোর জমিতে পানি দেওয়ার জন্য যাচ্ছিলেন।এদিকে আলিমুদ্দীনের পেতে রাখা ফাঁদ তিনি খেয়াল করেননি। অবৈধ সংযোগে শরীরের স্পর্শ ঘটলেই ইয়ামিনকে ধরে ফেলে এবং ইয়ামিনের শরীরের একাংশ ঝলসে তার মৃত্যু হয়। এলাকাবাসী প্রেমতুলি পুলিশ তদন্তকেন্দ্রে ফোন দিলে ইয়ামিনের লাশ উদ্ধার করে নিয়ে যায়। পরে ইয়ামিনের পরিবার না দাবিপত্র দিয়ে লাশ বাড়ি নিয়ে যায়।

প্রেমতুলি পুলিশ তদন্তকেন্দ্রের দায়িত্ব প্রাপ্ত এসআই সামিউল ইসলাম জানান,  ইয়ামিনের পরিবার নাদাবি পত্র দিয়ে লাশ নিয়ে গেছেন।

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহী পল্লী বিদ্যুৎ রাজশাহী বিভাগের জিএম রমেন্দ্র জানান, আলিমুদ্দীন জিআই তার দিয়ে বিদ্যুৎ ব্যবহার করতে পারেন না।এটা অবৈধভাবে হয়ত তিনি ব্যবহার করেছেন।আমি বিষয়টি লোক পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছি।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com